সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
কালিহাতীতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

কালিহাতীতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামীর আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক : কালিহাতীতে স্ত্রী’র সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আলাউদ্দিন (২৬) নামে এক ট্রাক চালক স্বামী।

মঙ্গলবার বিকেল উপজেলা এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীরের ভাড়া বাসায় টিনসেট ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আলাউদ্দিন উপজেলার সল্লা পূর্বপাড়া গ্রামের শহর আলী ছেলে।

এ বিষয়ে বাসার মালিক এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর জানায়, সোমবার দিন স্ত্রী’র সঙ্গে ঝগড়া রাতে স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে দিয়ে বসত ঘরের ধন্নার সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন তিনি। মঙ্গলবার দুপুরে অন্যান্য ভাড়াটিয়া লোকজন ঘরের জানালা দরজা বন্ধ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘরের জানালা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কালিহাতী থানার এসআই রুপম জানান, নিহতের মরদেহ ঘরের ধন্নার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840